সকল মেনু

‘বাড়ি বাড়ি যান, শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন’

নেতাকর্মীদের উদ্দেশ্যে

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, নির্বাচনের আর মাত্র সাত দিন বাকি। আপনারা বাড়ি বাড়ি যান। শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। আশা করি জনগণ আপনাদের নিরাশ করবে না।

আজ ৪৭ নং ওয়ার্ডে গণসংযোগ কালে গোয়ালটেক ঈদ গাঁ মাঠে পথসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘ রাজনীতি জীবনে ঢাকা-১৮ আসনের মানুষের পাশে ছিলাম, করোনা মহামারিসহ সকল দুর্যোগে সাধারণ মানুষের কাছে থেকে সহযোগীতা করেছি, দিনমজুর, রিকশাচালকসহ সকল শ্রেণির মানুষকে সমান চোখে দেখেছি। এই মাটি আমার গায়ে লেগে আছে। আমি এই মাটির সন্তান।

হাবিব হাসান জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদেরই সন্তান ও ভাই। রাত-দিন ২৪ ঘণ্টা আমার দরজা আপনাদের জন্য খোলা। আমার কাছে যেতে কোন মাধ্যমের দরকার হবে না। আমি সুখ-দুঃখে আপনাদের পাশে থেকে সত্যিকারের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। প্রয়াত এমপি এ্যাড. সাহারা আপার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মান্নান কচি, মহানগর আওয়ামী লীগ নেতা এস এম মাহবুব, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব মিয়া, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদল, নাজমুল আলম ভূঁইয়াসহ দক্ষিণখান থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top