সকল মেনু

বন্ধুদের সহযোগিতায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুদের সহযোগিতায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার রাতেই অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো– নাসির (১৯), এনায়েত (১৬), উজ্জ্বল (১৫) ও আরিফুল(১৬)। বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার বিকাল ৩টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী গ্যাসলাইন এলাকায় মাহিন মাস্টারের ভাড়াটিয়া বাসায় তিন বন্ধুর সহযোগিতায় একই এলাকার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে খাইরুন নেছা স্কুলের ৮ম শ্রেণির ছাত্র নাসির।

এজাহারে উল্লেখ করা হয়, নাসিরের বাসার সামনে ভুক্তভোগী শিশুটি খেলাধুলা করছিল। এ সময় নাসির ও এনায়েত ওই শিশুটিকে টেনেহিঁচড়ে বাড়ির নিচতলায় রুমের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেয়।

এর পর নাসির শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় নাসিরের বন্ধু উজ্জ্বল ও আরিফুল দরজার সামনে দাঁড়িয়ে পাহারাদারের ভূমিকা পালন করে।

এ বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা (নং- ২৮) করেছেন। অভিযুক্ত চারজনকেই গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top