সকল মেনু

অবস্থার অবনতি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের

হটনিউজ ডেস্ক:

টালিউডের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে ভেন্টিলেশনে আছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।
হাসপাতালের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানায়, সোমবার রাতে অভিনেতাকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়। প্রস্টেটে ক্যান্সার নতুন করে ছড়িয়ে প‌ড়াতে এই বিপত্তি। চিকিৎসকরা জানিয়েছেন, তার ক্যানসার ইতোমধ্যেই ফুসফুস ও মস্তিষ্কে ছড়িয়ে পড়েছে।

করোনা সংক্রমণের কারণে সৌমিত্র চট্টোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয় গত মঙ্গলবার। সোমবার রাতে তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। শুক্রবার থেকে তার অবস্থার অবনতি হয়।

অভিনেতার জন্য বেলভিউয়ের ১০জন চিকিৎসক এবং কলকাতার অন্য সরকারি বেসরকারি হাসপাতালে আরও ৬ জন চিকিৎসক মিলিয়ে মোট ১৬ জনের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। অভিনেতার আচ্ছন্ন ভাব না কাটায় চিকিৎসকরা উদ্বিগ্ন। তিনি ভুল বকছেন, অনিয়ন্ত্রিত হাত-পা ছুড়ছেন। এছাড়াও নতুন করে আবারও জ্বর আসায় চিন্তিত চিকিৎসকরা। এরপর তাকে ভেন্টিলেশনে নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top