সকল মেনু

চট্টগ্রামে গণধর্ষণের ঘটনায় ৮ আসামি রিমান্ডে

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় গণধর্ষণের ঘটনায় গ্রেফতার আসামিদের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রধান আসামি জাহাঙ্গীর আলমের (৩৮) পাঁচ দিন ও বাকি আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

তিন দিন করে রিমান্ডের আদেশপ্রাপ্ত আসামিরা হলেন, মো. ইউসুফ (৩২), মো. রিপন (২৭), মো. সুজন (২৪), দেবু বড়ুয়া প্রকাশ জোবায়ের হোসেন (৩১)-নও মুসলিম, মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত প্রকাশ বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম প্রকাশ লেবুর মা (৫৫)। মনোয়ারা বেগম ধর্ষণে সহায়তা করেন বলে জানিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া বলেন, শুক্রবার এক নারীকে গণধর্ষণের অভিযোগে এক নারী সহযোগীসহ আটজনকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী রাঙ্গুনিয়া উপজেলা থেকে চট্টগ্রাম শহরে আসছিলেন। কাপ্তাই রাস্তার মাথা এলাকায় সিএনজি অটোরিকশা থেকে নেমে রিকশা নিয়ে তার বাসায় যাচ্ছিলেন। পথে মৌলভীপুকুর পাড় এলাকায় জাহাঙ্গীরসহ আসামিরা ওই নারীকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ওই নারী বর্তমানে চমেক হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top