সকল মেনু

প্রতিবেশীর ধর্ষণের শিকার কিশোরীকে মেরে পুঁতে রাখলেন বাবা-ভাই

হটনিউজ ডেস্ক:

ভারতের উত্তরপ্রদেশে এক কিশোর প্রতিবেশীর ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর মেয়েটির বাবা সাহায্য না করে উল্টো পরিবারের সম্মান বাঁচাতে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। আর একাজে বাবাকে সহায়তা করেন কিশোরীর ভাই।

মঙ্গলবার (৬ অক্টোবর) ভারতের উত্তরপ্রদেশের যোগীরাজ্যের শাহজাহানপুর জেলায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ইতোমধ্যে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, প্রতিবেশীর ধর্ষণের শিকার হয়ে ১৬ বছরের কিশোরী মেয়েটি যে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর ছড়িয়ে পড়ে গোটা গ্রামে। ফলে পাড়ার লোকেরা নানা কটুকথা বলতে শুরু করে। এরই একপর্যায়ে ধৈর্য হারিয়ে কিশোরীর বাবা তাকে শ্বাসরোধে হত্যা করেন বাবা। আর বোনকে বাঁচানোর চেষ্টা না করে উল্টো কিশোরীর ভাইও শামিল হয় পরিবারের ‘সম্মান’ রক্ষায়।
পরে পুলিশ খবর পেয়ে কিশোরীর বাবা ও ভাইকে গ্রেফতার করে। এ ব্যাপারে খুনী বাবা বলেন, গ্রামের লোকের বিদ্রূপ, কটূক্তি আর সহ্য হচ্ছিল না। বাইরে বের হলে লোকজন অপমানজনক কথাবার্তা বলছিল। তাই মেয়েকে খুন করে ফেলেছি।

শাহজাহানপুরের এসএসপি এস আনন্দ জানান, দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ২০১ (প্রমাণ লোপাটের চেষ্টা) ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তাদের গ্রেফতারও করেছে। পুলিশ মেয়েটির মা ও অন্য আত্মীয়দেরও জিজ্ঞাসাবাদ করেছে। তবে পরিবারের আর কেউ এ ঘটনায় জড়িত ছিলেন না বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top