সকল মেনু

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:


গাজীপুরের টঙ্গীতে মিলন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় সালাহউদ্দিন (২৫) ও টিটু (২৬) নামের আরও দুই যুবক আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাতে পাগাড় ফকির মার্কেট আলেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিলন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি আরিচপুর মিরেশ পাড়া পারমিতা ওয়াশিং কারখানায় চাকরি করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতরাতে আলেরটেক মিঠু খন্দকারের ডিশ অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। এসময় ১০ থেকে ১৫ জনের একদল দুর্বৃত্ত মুখে মাস্ক পড়ে এসে মিলন ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পারিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহত প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, কি নিয়ে হত্যাকাণ্ড ঘটেছে এখনও জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top