সকল মেনু

হাতকড়া দেখিয়েই ৬০ হাজার টাকা আয়!

হটনিউজ ডেস্ক:

বাড়িতে ঢুকে পুলিশ পরিচয়ে থানায় নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে নজরুল ইসলাম নামের এক ব্যবাসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে দুই যুবক। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে মানিকগঞ্জ পৌরসভার পুর্ব দাশড়া গ্রামে।

নজরুল ইসলাম জানান, তিনি স্ত্রী ও দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে তিন কক্ষ বিশিষ্ট একতালা ভবনে ভাড়া থাকেন। শনিবার রাত ১০টার দিকে মাস্কপড়া দুই যুবক ভেড়ানো দরজা ঠেলে তার ঘরে ঢুকে পড়ে। সাধারণ পোশাক পড়া দুই যুবকের একজনের হাতে একটা হ্যান্ডকাপ ছিল। নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ঘর তল্লাশী করতে থাকে। এক পর্যায়ে নজরুল ইসলামকে থানায় ধরে নিয়ে যাওয়ার কথা বলে ৫০ হাজার টাকা দাবি করে। ভয়ে তিনি টাকা দিয়ে দেন। এরপর নজরুল ইসলামে মোবাইলের বিকাশ নম্বর থেকে আরো ১০ হাজার টাকা অন্য একটি বিকাশ নম্বরে ট্রান্সফার করিয়ে নেয়। এরপর দুই যুবক দ্রুত চলে যায়।

নজরুল ইসলাম আরো জানান, জমি বিক্রির ৫০ হাজার টাকা নিয়ে তিনি বাড়িতে ঢুকেছিলেন। বাকি টাকা আগেই ব্যাংকে জামা করেন। ওই দুই যুবকও বাকি টাকার কথা জিজ্ঞেস করে। এর থেকে ধারনা করা হচ্ছে তারা আগে থেকেই জমি বিক্রির কথা জানতো।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ঘটনাটি জানার পর পুলিশ তদন্ত শুরু করেছে। অপরাধীদের দ্রুতই আটক করা সম্ভব হলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top