সকল মেনু

নিরাপত্তা বাড়িয়ে দেওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী কে ধন্যবাদ অভিনেত্রীর

হটনিউজ ডেস্ক:

মহারাষ্ট্র সরকারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়া বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তাকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার অনুমোদন দেওয়া হয়েছে। নিরাপত্তা বাড়িয়ে দেওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। খবর এই সময়ের।

প্রতিবেদনে বলা হয়েছে, শিব সেনার নেতাদের সঙ্গে বাদানুবাদের কারণে তৈরি হওয়া উত্তপ্ত পরিস্থিতিতে কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে। দেশে ভিআইপিদের এই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়।

তার নিরাপত্তা বাড়িয়ে দেওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন কঙ্গনা। তিনি টুইটারে লিখেছেন, এর থেকে এটাই প্রমাণিত হলো যে, কোনো জাতীয়তাবাদী কণ্ঠকে কোনো ফ্যাসিবাদী শক্তি দমন করতে পারে না। বর্তমান পরিস্থিতি বিচার করে অমিত শাহ আমাকে কিছুদিন পরেও মুম্বাই আসতে বলতে পারতেন। কিন্তু তিনি দেশের এক কন্যার কথাকে বেশি মর্যাদা দিয়েছেন। এ জন্য তার কাছে আমি ঋণী। জয় হিন্দ।
শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের দাবি, অভিনেত্রী মহারাষ্ট্রবাসীর কাছে ক্ষমা চাইলে তবেই তিনি ‘হারামখোর লড়কি’ বলার জন্য ক্ষমা চাওয়ার কথা ভাববেন। তবে কঙ্গনার দাবি, সঞ্জয় রাউত বা মুম্বাই পুলিশ পুরো মহারাষ্ট্রের প্রতিনিধি নন!

সমস্যার সূত্রপাত কঙ্গনার একটি টুইটকে কেন্দ্র করে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা লিখেছিলেন, ‘একজন বড় তারকা খুন হওয়ার পর আমি মাদকচক্র, সিনেমার মাফিয়া চক্র নিয়ে কথা বলেছি। আমি মুম্বাই পুলিশকে বিশ্বাস করি না, কারণ তারা সুশান্ত সিং রাজপুতের অভিযোগকে পাত্তা দেয়নি। সুশান্ত সকলকে বলতেন, ওরা আমাকে মেরে ফেলবে, শেষ পর্যন্ত তাকে মেরেই ফেলা হলো! আমিও নিরাপদবোধ করছি না, তার মানে কি আমি ফিল্ম ইন্ডাস্ট্রি বা মুম্বাইকে ঘৃণা করি?’

কঙ্গনার এই মন্তব্যের জবাবে সঞ্জয় রাউত বেশ কড়া ভাষায় জানান, ‘আমাদের অনুরোধ, উনি (কঙ্গনা) যেন আর মুম্বাইয়ে না আসেন। এটা মুম্বাই পুলিশের অপমান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উচিত এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।’

রাজ্যসভার সাংসদ রাউতের বিরুদ্ধে প্রকাশ্যে হুমকির অভিযোগ তুলে অভিনেত্রী বলেছিলেন, ‘মুম্বাইকে কেন পাক-অধিকৃত কাশ্মীরের মতো মনে হচ্ছে? আমি ৯ সেপ্টেম্বর মুম্বাই আসব। কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক!’ এর জবাবেই একটি সাক্ষাৎকারে কঙ্গনার বিরুদ্ধে অসাংবিধানিক শব্দ ব্যবহার করেন রাউত।

জবাবে কঙ্গনা ভিডিও বার্তায় বলেন, ‘রাউতজি, আমি মুম্বাই পুলিশ বা আপনার সমালোচনা করলে, আপনি বলতে পারেন না আমি মহারাষ্ট্রের অপমান করছি। আপনারাই পুরো মহারাষ্ট্রের প্রতিনিধি নন!’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top