সকল মেনু

মিডিয়া মাফিয়ার রক্তপিপাসু শকুনরা মিলে সুশান্তকে খুন করেছে ,দাবি কঙ্গনার

হটনিউজ ডেস্ক:

সময়ের সঙ্গে সঙ্গে যেন বিতর্কের সমার্থক শব্দ হয়ে উঠছেন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে একের পর এক টুইট করেছেন তিনি। এবার সরাসরি নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে সুশান্তকে হত্যা করার অভিযোগ করেছেন কঙ্গনা। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রোলড হয়েছেন করণ জোহর। তারপর থেকে খুব একটা সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়নি বলিউডের প্রযোজক-পরিচালককে।
মঙ্গলবার তিনি জানান, নিজের দুই সন্তান যশ ও রুহির বাবা হওয়ার অভিজ্ঞতা বইয়ের মাধ্যমে পাঠকদের কাছে আনবেন।

সেই টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মসন্দ আর মিডিয়া মাফিয়ার রক্তপিপাসু শকুনরা মিলে সুশান্তকে খুন করেছে। পরিবারের একমাত্র ছেলেটাকে নিগ্রহ, শোষণ আর হয়রানি করেছে বলিউডে। আর এবার করণ নিজের সন্তানদের প্রমোট করছে, ছিঃ!’

এদিকে, সুশান্ত মামলায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু এবং বিদ্যা বালান। সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্যা লিখেছেন, সুশান্তের মৃত্যু যেমন বেদনাদায়ক, তেমনই অনুচিত দোষ প্রমাণিত হওয়ার আগেই কাউকে দোষী সাব্যস্ত করে ফেলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top