সকল মেনু

মানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে আটক ২

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জের শিবালয়ে শিশুকে (১১) ধর্ষণের অভিযোগে আব্দুল জব্বার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেনকে আটক করা হয়েছে।

আজ রোববার ভোরে তাদের আটক করে পুলিশ। ধর্ষক ওই এলাকার মো. আলীর ছেলে।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মাসহ বাড়ির সবাই মাঠে পাট খড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় শিশুটির চিৎকারে আশে-পাশে লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়। পরে খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে ভোর রাতে ধর্ষক ও সহযোগী মেম্বারকে আটক করা হয়।

প্রাথমিকভাবে আটক জব্বার ধর্ষণের ঘটনা স্বীকার করেন। পরে মেয়েটির মা বাদী হয়ে ওই দুই জনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। আসামিদের আজ দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top