সকল মেনু

পাগল সেজে অজ্ঞান পার্টির সদস্যদের ধরল পুলিশ

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড বাজার থেকে পাগল সেজে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ তেলীপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩২) ও একই এলাকার ইকবাল হোসেন (২৩)।
বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, ১৮ আগস্ট দুপুরে পিকআপ ভ্যানচালক মামুন উদ্দিন তাঁর পিকআপ ভ্যান নিয়ে শুকলাল বাজারে আসেন। এ সময় তিনি গাড়ি থেকে নেমে পাশে বসে বিশ্রাম করছিলেন। হঠাৎ ইকবাল এসে মামুনের মুখের সামনে গামছা ঝাড়া দিয়ে বিষাক্ত কিছু ছেড়ে দেন। এতে জ্ঞান হারান তিনি। জ্ঞান ফেরার পর তিনি দেখেন তাঁর পকেটে থাকা ২০ হাজার টাকা, মুঠোফোন, ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নেই। অজ্ঞান পার্টির সদস্যরা সেগুলো নিয়ে গেছে। এ ঘটনায় গতকাল মামুন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক সুমন বণিক আরও বলেন, ঘটনার কয়েক দিন পর অজ্ঞান পার্টির সদস্যরা মামুনকে ফোন দিয়ে ১০ হাজার টাকার বিনিময়ে ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র ফিরিয়ে দেওয়ার প্রস্তাব দেন। বিষয়টি তিনি থানায় জানানোর পর সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ আল আমিনকে ঘটনাস্থলে পাঠান। এএসআই আল আমিন পাগল সেজে মামুনকে নিয়ে ফাঁদ পেতে ইকবালকে গ্রেপ্তার করেন। পরে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী জাহাঙ্গীরকেও গ্রেপ্তার করা হয়। তাঁদের আজ শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top