সকল মেনু

সৌদি প্রবাসীর রক্তাক্ত লাশ উদ্ধার, স্ত্রী আটক

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় জামাল হোসেন নামে এক সৌদি প্রবাসীকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৬ আগস্ট) ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে এদিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নিহতের স্ত্রী শারমীন আক্তারকে আটক করেছে। এরপর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।
নিহত ব্যক্তির মেয়ে জানান, তিনি মঙ্গলবার দুপুরে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন। ভোরে তার ঘুম ভেঙ্গে গেলে সে ডাইনিং রুমের লাইট জ্বালানো দেখতে পায়। এরপর লাইট নিভাতে এসে দেখেন তার বাবার মৃত দেহ বাথরুমের ভিতরে রক্তাক্ত অবস্থায় পরে রয়েছে।

এদিকে, এলাকাবাসী জানায় রক্তাক্ত অবস্থায় জামাল হোসেনকে দ্রুত দাফনের চেষ্টা করে তার স্ত্রী শারমীন আক্তার। বিষয়টি সন্দেহ হলে এলাকাবাসীর পক্ষ থেকে থানায় খবর দেয়া হয়। এরপর পুলিশ এসে কাফনের কাপড়ে জড়ানো লাশ উদ্ধার করে নিয়ে যায়। নিহতের মাথার তালুতে দুটি ধারালো ছুরিকাঘাত দেখেছে অনেকেই। এলাকাবাসীর ধারণা এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাথায় দুটি রক্তাক্ত আঘাতের চিহ্ন পাওয়ায় ঘটনাটি রহস্যজনক হওয়ায় নিহত জামাল হোসেনের স্ত্রীকে আটক করা হয়েছে। গুরুত্ব দিয়ে ঘটনাটি তদন্ত চলছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top