সকল মেনু

বার্সেলোনার জন্য মেসিকে বিক্রি করে দেওয়া কোনো সমাধান নয় : রোনালদো

হটনিউজ ডেস্ক:

চলতি মৌসুমে শিরোপাহীন কাটানো বার্সেলোনায় বড় রদবদল আসছে। আর এরই মধ্যে গুঞ্জন উঠেছে, বার্সা ছেড়ে যাচ্ছেন লিওনেল মেসি! তবে ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদো মনে করেন, মেসিকে বিক্রি করে দেওয়া কোনো সমাধান নয় বার্সেলোনার জন্য।

সাবেক বার্সা ফুটবলার রোনালদো মনে করেন, মেসিকে বিক্রি না করে বরং তাকে ঘিরেই সমাধানের পথ খোঁজা উচিত ক্লাবটির। তিনি টিম ম্যানেজমেন্টের অংশ হলে কখনো মেসিকে যেতে দিতেন না বলেও মন্তব্য করেন রোনালদো।
তার ভাষ্যে, ‘মেসি বার্সেলোনা ছেড়ে যাবে, এটা মনে হয় না সম্ভব। বিশেষ করে ইউরোপের বর্তমান অর্থনৈতিক মন্দার মধ্যে। পুরো দলের পরিচয়ই বলা যায় মেসিকে। আমি যদি বার্সেলোনার ম্যানেজমেন্ট থাকতাম, তাহলে কোনোভাবেই মেসিকে যেতে দিতাম না।’

রোনালদো আরও বলেন, ‘বার্সেলোনার সঙ্গে মেসির একটা গভীর সম্পর্ক রয়েছে। আমার মনে হয় না, সে কখনও দলকে ভালোবাসা বন্ধ করে দেবে। সে হতাশ, এটা স্বাভাবিক, চ্যাম্পিয়নস লিগে অমন পরাজয়ের পর। এখন সতীর্থদের উচিৎ তাকে সাহায্য করা। পরের মৌসুমে বার্সাকে নতুন কিছু ভাবতে হবে। তবে দলের মূল খেলোয়াড়কে বিক্রি করে দেয়া কোনো সমাধান নয়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top