সকল মেনু

সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৩ আসামি ৭ দিনের রিমান্ডে

হটনিউজ ডেস্ক:

সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি ওসি প্রদীপ কুমার দাশসহ ৩ আসামিকে ৭ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এই মামলার অপর আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করেছে র‌্যাব।

শুক্রবার বিকেলে এ কথা জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান। তিনি জানিয়েছেন, ‘আদালতের আদেশপ্রাপ্ত আসামিদের প্রক্রিয়া অনুযায়ী আমরা কাজ শুরু করেছি।’

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে মেজর সিনহা হত্যা মামলার আসামি ওসি প্রদীপসহ ৭ আসামি কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে কক্সবাজার র‌্যাবের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ওসি প্রদীপসহ ৩ জনকে ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া বাকি চার আসামিকে দুদিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেওয়া হয়েছে।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদুল আলম জানিয়েছেন, ‘বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার র‌্যাব-১৫ এর পক্ষ থেকে আদালতে ১০ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে সিনহা হত্যা মামলার আসামি ওসি প্রদীপসহ ৩ জনকে ৭দিন রিমান্ড ও বাকি ৪ আসামিকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top