সকল মেনু

সবজি বোঝাই ট্রাকে ১০ পিস্তল, আটক ৩

হটনিউজ ডেস্ক:

বগুড়ার কাহালুতে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অভিযানে সবজি বোঝাই ট্রাক থেকে ৩ জনকে আটক করা হয়েছে। এসময় ১০টি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু উপজেলার ভাগদুবরা ঈদগাহ মাঠ সংলগ্ন সড়কে ট্রাক তল্লাশি করে এসব অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার হয়। এ ঘটনায় ঐ ট্রাকের চালক, হেলপার ও ছোটন নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে।
বগুড়া আমর্ড পুলিশ ব্যাটালিয়নের এসআই সামছুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন বগুড়ার অধিনায়ক জয়নুল আবেদীনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করেন। উল্লেখিত স্থানে ট্রাক তল্লাশি করে অস্ত্রসহ মাদক উদ্ধার করা হয়। নওগাঁর বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আমর্ড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করে। ট্রাকে সবজির উপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ১০ টি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এসময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়।

আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, ঢাকা যাওয়ার জন্য সে দুপচাঁচিয়ার বেড়াগ্রামে থেকে ঐ ট্রাকে সে উঠে। এসময় জনৈক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দিয়ে গাজিপুরে অপর এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নিবেন বলে জানান।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top