সকল মেনু

সিনিয়ররা মিলে সবকিছু ঠিক করে দেই: ইলিয়াস কাঞ্চন

হটনিউজ ডেস্ক:

চলচ্চিত্র শিল্প রক্ষার লক্ষ্যে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ডাক দিয়েছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। এ ঘোষণার প্রতিবাদে রবিবার সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে মিশা-জায়েদের পক্ষ নিয়ে কথা বলেছেন একসময়ের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে নতুনভাবে বলার কিছুই নাই। মানুষ কাজ করতে পারছে না, উপার্জন করতে পারছে না। সেই জায়গায় যদি এমন দলাদলি হয় তাহলে এটা অত্যন্ত দুঃখজনক বিষয়। এটা কোনোভাবেই কাম্য নয়।

ইলিয়াস কাঞ্চন আরও বলেন, পরিচালক-প্রযোজকদের উদ্দেশে আমি বলবো আপনারা চলচ্চিত্রের অংশ যেমন আমরাও চলচ্চিত্রের অংশ। কেউ কাউকে বাদ দিয়ে চলচ্চিত্র এগুতে পারবে না। ভুলভ্রান্তি মানুষের হয়। পৃথিবীতে এমন কোনো মানুষ পাবেন না যে ভুল করে না। মানুষ জন্মগতভাবেই ভুল করে। ভুল হতেই পারে, কিন্তু এটাকে প্রজ্জ্বলিত করার চেষ্টা করবেন না। যদি কিছু হয়ে থাকে সবাই মিলে বসে সমাধান করি। সিনিয়ররা মিলে সবকিছু ঠিক করে দেই।
এ সময় শিল্পীদের সহযোগিতায় ১ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, আমার নিজেরও খুব একটা আয় নেই। আমার একটা বাড়ি আছে, ওইটার ভাড়া দিয়েই চলতে হয়। করোনার কারণে সেটাও ঠিকমতো পাচ্ছি না। তবে আমি শিল্পীদের জন্য ১ লাখ টাকা দিচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top