সকল মেনু

নিজের নবজাতক সন্তানকে অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

পাবনায় এক দিনের নবজাতক নিজের সন্তানকে অপহরণের অভিযোগে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বেড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মো.মোস্তফা আহমেদ সাদ্দামকে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে পাবনার কাশিনাথপুরের ক্রিসেন্ট হসপিটাল নামে একটি প্রাইভেট ক্লিনিক থেকে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোস্তফা আহমেদ সাদ্দামের নবজাতক এক দিনের শিশুসন্তান উধাও হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর হাসপাতালের সিসি ক্যামেরায় ধরা পড়ে, ছাত্রলীগ নেতা সাদ্দাম নিজেই তার শিশু সন্তানটিকে অপহরণ করেছে। অবশেষে একই দিন রাত নয়টা নাগাদ তিনি সাঁথিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যদের হাতে কাশিনাথপুর বাজার থেকে গ্রেপ্তার হন।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মো. মোস্তফা আহমেদ সাদ্দামের তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না বেশ কিছুদিন ধরে। ইতোমধ্যে গতকাল বৃহস্পতিবার তার স্ত্রী কাশিনাথপুর ক্রিসেন্ট হসপিটালে সন্তান প্রসব করেন। মোস্তফা আহমেদ সাদ্দাম চাইছিলেন না তার স্ত্রীর সাহচর্যে বড় হোক তার সন্তান। তাই তিনি নিজের এক দিনের নবজাতক শিশু সন্তানকে অপহরণের পন্থা অবলম্বন করেন।

তিনি বলেন, ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সে যতই তার আপন শিশুকে চুরি করুক, এক দিনের নবজাতক শিশু, যার এখন মাতৃস্নেহে থাকার কথা। তাকে মাতৃহীন অবস্থায় ৭-৮ ঘণ্টা বাহিরে রাখা হয়েছে ক্ষুধার্ত অবস্থায়। যা একটি মস্ত বড় অপরাধ। বিষয়টির উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে শিশুটি সারাদিন মাতৃদুগ্ধ পান না করায়, প্রতিকূল পরিবেশে থাকায় শিশুটির অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়েছে। শিশুটিকে উদ্ধার করে ক্রিসেন্ট হসপিটাল, কাশিনাথপুরেই আবার অক্সিজেন সার্পোট দিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, ঘটনাটি মাত্রই শুনলাম। সমস্ত বিষয় অনুসন্ধান করে দেখছি আমরা। তবে, সে যে অপরাধটি করেছে সেটা তার একান্ত ব্যক্তিগত সমস্যা থেকে। এ ব্যাপারে ছাত্রলীগের কোনও দায় নেই। তবে, তার এই অপরাধ অবশ্যই কেন্দ্রীয় ছাত্রলীগকে অবগত করা হবে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। ছাত্রলীগে কোনও অপরাধের স্থান নেই।

ঘটনাটি নিয়ে ইতোমধ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন অনেক সমাজকর্মী। তারা ছাত্রলীগ নেতা মো. মোস্তফা আহমেদ সাদ্দামের উপযুক্ত শাস্তি কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top