সকল মেনু

এবার বিজিবির বিরুদ্ধে মিথ্যা বিবৃতি দিল বিএসএফ!

হটনিউজ ডেস্ক:

লাদাখ সীমান্তে ভারত ও চীনের মধ্যে গত মাসের মাঝামাঝি সংঘর্ষের ঘটনার পর থেকে বাংলাদেশকে জড়িয়ে একের পর এক নেতিবাচক সংবাদ প্রকাশ করছে ভারতের বিভিন্ন গণমাধ্যম। বিশেষ করে চীন কর্তৃক বাংলাদেশি পণ্যে শুল্ক সুবিধা দেওয়ার পর থেকে ভারতীয় মিডিয়ায় বাংলাদেশকে হেয় করে প্রতিবেদন প্রকাশ হচ্ছে।

বাংলাদেশকে দেয়া চীনের শুল্ক সুবিধার বিষয়টিকে ‘খয়রাতি’ হিসেবে উল্লেখ করে খবর প্রকাশ করে দেশটির শীর্ষ স্থানীয় একাধিক সংবাদমাধ্যম। ভারতীয় মিডিয়ার এমন নেতিবাচক খবরে বাংলাদেশে তীব্র প্রতিক্রিয়া হলে আনন্দবাজার পত্রিকা ক্ষমা চেয়েছিল।

আনন্দবাজার ক্ষমা চাইলেও বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি)কে জড়িয়ে একের পর নেতিবাচক খবর প্রকাশ করেছে দেশটির কয়েকটি সংবাদমাধ্যম। এবার বিজিবির বিরুদ্ধে ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) বিবৃতি দিয়েছে বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এর আগে গত ৭ জুলাই আনন্দবাজার পত্রিকায় বিজিবির বিরুদ্ধে ‘অরক্ষিত জমিতে পা পড়ছে বাংলাদেশির’ শিরোনামে খবর প্রকাশ করে বলা হয়, ভারতের মুর্শিদাবাদের ডোমকল মহকুমার সীমান্তে কয়েক হাজার একর জমি বিজিবির সহায়তায় বাংলাদেশিরা দখল করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top