সকল মেনু

একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন মা সান্ত্বনা

হটনিউজ ডেস্ক:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সান্ত্বনা বেগম (২১) নামের এক নারী একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। তিনটিই ছেলে সন্তান।

গৃহবধূ সান্ত্বনার বাড়ি উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কুচলিবাড়ি গ্রামে। স্বামী মো. রশিদুল ইসলাম কৃষিকাজ করেন।

একসঙ্গে তিন সন্তান জন্মের খবর গ্রামে ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ ওই বাড়িতে ভিড় জমায়। তবে মা ও তিন নবজাতকের সবাই সুস্থ আছেন।

গত শুক্রবার (৩ জুলাই) প্রসবজনিত কারণে ওই নারীকে রংপুরের বেসরকারি একটি ক্লিনিকে অস্ত্রপচারের মাধ্যমে জন্ম নেয় ফুটফুটে তিন ছেলে সন্তান। চিকিৎসা শেষে গতকাল বাড়িতে আসেন তিনি।

খবর পেয়ে মা ও নবজাতকদের খোঁজ নিতে যান পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) উত্তম কুমার নন্দী প্রমুখ।

শিশুদের বাবা রশিদুল ইসলাম বলেন, ‘আমি গরিব মানুষ। তাঁরপরেও স্ত্রী এক সাথে তিন সন্তান জন্ম দেওয়ায় আমি খুবই খুশি।’

পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মশিউর রহমান বলেন, ‘খবর পেয়ে আমি ওই বাড়িতে গিয়ে মা ও শিশুদের দেখে এসেছি। পরিবারটি আর্থিকভাবে অস্বচ্ছল। তাই মা যাতে শারীরিকভাবে সুস্থ থাকেন এবং তাঁর শিশুগুলো যেন যথাযথ পুষ্টি পায়, সে জন্য পুষ্টিকর খাবার ও নগদ অর্থসহায়র্তা দেওয়া হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top