সকল মেনু

বান্দরবানের সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত

হটনিউজ ডেস্ক:

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী মারা গেছে। একই ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান।

শুক্রবার (১০ জুলাই) রাতে রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা। তিনি অংগ্যা পাড়ার রাঙ্গানিয়ার সহধর্মীনি। আহত কোয়েল তঞ্চঙ্গ্যা তাদের সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবানের রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় জেএসএস (মূল) এর সন্ত্রাসীদের খবর পেয়ে বিকেল দিকে সেনাবাহিনীর তিনটি টহল দল সেখানে যায়। সেনাবাহিনীর উপস্থিতির খবর জানতে পেরে সশস্ত্র সন্ত্রাসী দল পাহাড়ের পশ্চিম দিক থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে সেখানে সশস্ত্র সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনী সেখানে গেলে ঘটনাস্থল থেকে এক মহিলা এবং ৪ বছরের একটি শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে সেনা এ্যাম্বুলেন্সে করে তাদের বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথে নারীর মৃত্যু হয়।

এদিকে স্থানীয়দের মতে, রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকাটি দুর্গম ও পাহাড়ের গহীন এলাকায় হওয়ায় সন্ত্রাসীরা প্রায়ই সময় সেখানে আত্মগোপন করে থাকে। তাদের ধারণা সম্প্রতি (৭ জুলাই) বাঘমারা এলাকায় ৬ জন হত্যা ও ৩ জন আহত হওয়ার ঘটনার সাথেও তারা জড়িত থাকতে পারে।
বর্তমানে অংগ্যাপাড়া এলাকায় সেনাবাহিনীর অনুসন্ধান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদ কবির বলেন, গুলিতে এক মহিলা মারা গেছে এবং এক শিশু আহত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top