সকল মেনু

আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ঢাবি ছাত্র খুন

হটনিউজ ডেস্ক: 

টাঙ্গাইলের ভূঞাপুরে আম পাড়াকে কেন্দ্র করে আপন চাচাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্র। নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন।

রাজিব জহুরুল হক হল শাখার ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন বলেও জানা গেছে। তবে এ বিষয়ে নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজিব এ গ্রামের ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফা দুলালের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে রাজিবের মায়ের সঙ্গে আম পাড়াকে কেন্দ্র করে তার চাচাতো ভাই জিহাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি এনে রাজিবের মাকে আঘাত করতে যায়। এসময় রাজিব বাধা দিলে তাকেই ছুরিকাঘাত করে জিহাদ। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে।

রাজিবকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ‘ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top