সকল মেনু

ফরিদপুরে দুই ডাক্তারসহ ১১ জন হোমকোয়ারেন্টাইনে

অনলাইন ডেস্ক

ফরিদপুর শহরের আরোগ্য সদন নামের একটি প্রাইভেট হাসপাতালের দুই চিকিৎসকসহ ১১ জনকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ হাসপাতালে ফরিদপুরের এক আওয়ামী লীগ নেতার স্ত্রী শ্বাসকষ্টজনিত কারনে চিকিৎসা নেবার পর তার করোনা পজিটিভ হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা গেছে, গত রোববার রাতে শহরের হাবেলী গোপালপুর এলাকার ঐ নেতার স্ত্রী শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে আরোগ্য সদনে ভর্তি হন। পরে তার অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। পরে ঐ নেতার স্ত্রীকে করোনা পরীক্ষা করে পজিটিভ পাওয়া যায়। মঙ্গলবার এমন সংবাদ ফরিদপুরে আসলে প্রশাসনের তরফ থেকে দুই চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

আওয়ামী লীগ নেতার স্ত্রীকে চিকিৎসা দেওয়ার সাথে জড়িত তিন নার্স, তিন ওয়ার্ড বয় ও একজন আয়া, একজন ক্লিনার এবং একজন অফিস সহকারীসহ মোট ১১ জনকে হাসপাতালে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেছে হাসপাতাল কতৃপক্ষ। আরোগ্য সদন হাসপাতালের এক পরিচালক জানান, মঙ্গলকার সকালে এ খবর জানার পর যেসব চিকিৎসক, নার্স ও ষ্টাফ ঐ নারীকে চিকিৎসা সেবা দিয়েছেন তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, বিষয়টি জানার সাথে সাথে ঐ নারীকে চিকিৎসা দেওয়া ডাক্তার, নার্স, ওয়ার্ড বয়সহ ১১ জনকে হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে। একই সাথে ঐ নারীর স্বজনদের ও আশপাশের যারা রয়েছেন তাদের ট্রেস করে হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হবে। কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, আওয়ামী লীগ নেতার বাড়িটি লকডাউন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top