সকল মেনু

মা ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার আটক স্বামী

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের বোয়ালখালীতে মা ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। সোমবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলা হাজিরহাট এলাকার মাহবুবুল আলমের ভাড়া বাসা থেকে মা শারমিন আকতার (২৭) ও তাসনিম আকতার নামের দেড় বছরের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়।

তারা উপজেলা শ্রমিক লীগের একাংশের সাধারণ সম্পাদক মো. সেলিম উদ্দিন (৪০) এর দ্বিতীয় পক্ষের স্ত্রী-সন্তান। এ ঘটনায় স্বামী সেলিম উদ্দিনকে আটক করেছেন পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই বছর আগে সেলিমের সাথে বিয়ে হয় শারমিন আকতারের। এটি সেলিমের দ্বিতীয় সংসার। দেড় বছর আগে তাদের সংসারে তাসনিম নামের এক কন্যা সন্তান জম্ম নেয়। বিয়ের কিছুদিন পর থেকে তাদের সংসারে পারিবারিক অশান্তি দেখা দেয়। সোমবার বিকেলে ঘরের ভেতর মা-শিশুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। সেলিম বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী বর্হদ্দারপাড়ার গোলাম রসুল মেম্মবারের বাড়ির মৃত জুনু মিয়ার ছেলে। স্ত্রী শারমিনের আগের সংসারের ইমাম হোসেন (৬) নামের এক পুত্র সন্তান রয়েছে। ভাগ্যক্রমে সে বেঁচে গেছে। শারমিনের বাপের বাড়ী নোয়াখালী বলে জানিয়েছেন এলাকাবাসী।

বোয়ালখালী থানর ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আবদুল করিম বলেন, ঝুলন্ত অবস্থায় মা ও শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top