সকল মেনু

বগুড়ার শেরপুরে সড়কে ঝরল ২ প্রাণ

হটনিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের ছোনকা এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন মাইক্রোবাসচালক কক্সবাজারের রমিজ আহম্মেদের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুর উপজেলার ছোনকা দক্ষিণপাড়ার মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৬০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজারের অদূরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপরদিকে এই দুর্ঘটনার কিছুক্ষণ পর বাসকে সাইড দিতে গিয়ে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় বাঁশের নিচে চাপা পড়েন পথচারী আজগর আলী। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় নিহতের মরদেহ উদ্ধার করেন।

শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top