সকল মেনু

সালথা’র এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার!

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সালথা থেকে সুমি বেগম (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মুরাটিয়া গ্রামে তার শুশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। সে ঐ গ্রামের ওহিদ মাতুব্বরের স্ত্রী ও উপজেলার ভাওয়াল ইউনিয়নের কামদিয়া গ্রামের মৃত আফজাল মাতুব্বরের মেয়ে।
জানা যায়, গত ছয় মাস আগে সুমি বেগমকে মাঝারদিয়া ইউনিয়নের মোড়াটিয়া গ্রামের ওহাব মাতুব্বরের ছেলে ওহিদ মাতুব্বরের সাথে বিবাহ দেন। বিবাহের পর থেকে সুমি বেগম পারিবারিক ভাবে শান্তিতে ছিলো না বলে তার চাচাতো ভাই লুৎফর মাতুব্বর জানান। তিনি আরো জানান, সোমবার সন্ধ্যায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সুমি। খবর পেয়ে সালথা থানা পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top