সকল মেনু

সাভারের ট্রাক চাপায় শিল্প পুলিশ কনস্টেবল নিহত

হটনিউজ ডেস্ক:
সাভারে ট্রাক চাপায় আকাশ আহমেদ নামের (২২) শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, গভীর রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ওই পুলিশ সদস্য নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে তার মোটরসাইকেলটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় পৌঁছলে পিছন থেকে দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ধাওয়া দিয়ে ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে। পরে খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশিচত করেছেন সাভার হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ হেল বাকী তিনি বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহত পুলিশ সদস্য আশুলিয়ার শ্রীপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

অন্যদিকে ঢাকার আশুলিয়ায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলর মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ১১ দিকে জামগড়া এলাকায় আবদুল্লাহপুর বাইপাইল সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসের অন্তত ১০ জন আরোহীও আহত হন।

পুলিশ জানায়, ঢাকাগামী মোটরসাইকেলর সঙ্গে বিপরীত দিক থেকে আসা সাভারগামী একটি বাসের সংঘর্ষে হয়। সংঘর্ষে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ১০ জন আহত হয় । অন্যদিকে, এই দুর্ঘটনায় মোটরসাইকেলর আরোহী নিহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top