সকল মেনু

বিশ্বকাপে দুর্ব্যবহার, খাওয়া-দাওয়া ছেড়েছেন সেই ভারতীয় ক্রিকেটারের মা

হটনিউজ ডেস্ক:

পরিবারের কেউ বিশ্বাসই করতে পারছেন না, রবি এমন কাজ করতে পারে। সেই রবি বিষ্ণোই বিশ্বকাপ ফাইনালে এমন স্লেজিং করল! বাংলাদেশের ব্যাটসম্যানকে আউট করে খারাপ ভাষা ব্যবহার করার অভিযোগ ছিল রবি বিষ্ণোইয়ের বিরুদ্ধে। স্লেজিং করার সময়ও দুর্বব্যবহারের অভিযোগ রয়েছে।

ছেলের এমন ব্যবহারে আহত হয়েছেন মা। তার উপর শাস্তিও ভোগ করতে হয়েছে রবিকে। আর এসবের জন্য খাওয়া-দাওয়া ছেড়েছেন রবির মা। রবির বাবা মাঙ্গিলাল বিষ্ণো বলেছেন, গোটা বিষয়টা আমাদের কাছে জানিয়েছে রবি। কেন সেদিন ও মাথা গরম করেছিল, তার ব্যাখ্যা দিয়েছে। আর সেই জন্য ওকে শাস্তিও ভোগ করতে হবে। গোটা ব্যাপারটা ওর মাকে নাড়া দিয়েছে। ওর মা খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে।
উল্লেখ্য, আইসিসি দুই দলের মোট পাঁচজন ক্রিকেটারের শাস্তি ঘোষণা করেছে। এর মধ্যে ছিলেন বাংলাদেশের শরিফুল ইসলাম, তৌহিদ হৃদয় ও শামীম হোসেন। ভারতীয় দলের দুই ক্রিকেটার রবি বিষ্ণোই ও বাঁ-হাতি পেসার আকাশ সিং। আইসিসির নিয়ম অনুযায়ী, পাঁচ সাসপেনশন পয়েন্ট ও সাত ডেমেরিট পয়েন্ট যোগ হয়েছে বিষ্ণোই এর নামের পাশে। অর্থাৎ পাঁচটি ম্যাচ খেলতে পারবেন না রবি।

সূত্র : জিনিউজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top