সকল মেনু

পাকিস্তানের রাষ্ট্রপতির নিমন্ত্রণে অংশ নেবেন মুমিনুলরা


হটনিউজ ডেস্ক:

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে অংশ নিতে এখন রাওয়ালপিণ্ডিতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী শুক্রবার থেকে শুরু হবে ম্যাচটি। তার আগে দেশটির রাষ্ট্রপতির নিমন্ত্রণে মধ্যাহ্ন ভোজে অংশ নেবে মুমিনুলরা।

পাকিস্তানের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর, আগামীকাল বৃহস্পতিবার দুপুরে দেশটির রাষ্ট্রপতি আরিফ আলভির নিমন্ত্রণে মধ্যাহ্ন ভোজে অংশ নেবে বাংলাদেশ দল।

এদিকে দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে যাওয়ার জন্য বাংলাদেশ টেস্ট দলকে স্বাগত জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির অফিশিয়াল টুইটে লেখা হয়েছে, ‘ইসলামবাদে বাংলাদেশ দল। অতিথিদের রাজধানীতে স্বাগতম। শুক্রবার থেকেই শুরু হচ্ছে পাকিস্তান-বাংলাদেশ প্রথম টেস্ট। এখনই ম্যাচের টিকিট সংগ্রহ করে ফেলুন।’

জানা গেছে, সিরিজের প্রথম টেস্ট খেলতে গতকাল মঙ্গলবার দুই ভাগে ভাগ হয়ে দেশ ছাড়েন বাংলাদেশের খেলোয়াড়রা। বিকেল ৫টা ৩০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে কাতারের উদ্দেশে দেশ ছাড়েন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেনসহ বেশ কয়েকজন ক্রিকেটার।

এরপর কাতার এয়ারওয়েজের অন্য একটি ফ্লাইটে সন্ধ্যা ৬টা ৫০মিনিটে দেশ ছাড়েন অধিনায়ক মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ দলের বাকি সদস্যরা।

কাতারে যাত্রা বিরতির পর দুটি অংশ একত্রিত হয়ে কাতার এয়ারওয়েজের সেই ফ্লাইটে করে দোহা হয়ে আজ সকালে ইসলামবাদ বিমানবন্দরে পৌঁছায় তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top