সকল মেনু

প্রেমিকের বাড়িতে অনশনে বিয়ের দাবি আদায়

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরের চিরিরবন্দরে শুভ্র চন্দ্র দাসের (২৯) বাড়িতে অনশন করে অবশেষে বিয়ের দাবি আদায় করেছেন তার প্রেমিকা (২৬)। গতকাল রাতে দুই পরিবারের লোকজনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের বৈঠকে পারিবারিকভাবে তাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী দুই মাস পরই প্রেমিক-প্রেমিকার বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের ক্ষেণপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক সুকুমার চন্দ্র দাসের ছেলে শুভ্র চন্দ্র দাসের বাড়িতে ৩০ জানুয়ারি দিবাগত রাত থেকে অনশন করেন তার প্রেমিকা। মেয়েটির বাড়ি রংপুরে। ৩১ জানুয়ারি সকালে অনশনের ঘটনাটি এলাকায় জানাজানি হলে খবর পেয়ে স্থানীয় জনগণ শুভ্র দাসের বাড়িতে ভীড় করে।
গতকাল রাতে উভয় পরিবারের লোকজন শুভ্রর বাড়িতে বৈঠকে মিলিত হয়। এ বিষয়ে মেয়ের মামা চিত্তরঞ্জন সরকার জানান, বৈঠকে সিদ্ধান্ত হয় আগামী দুই মাসের মধ্যে তাদের পারিবারিকভাবে ধুমধাম করে বিয়ে দেওয়া হবে। ৫ ফেব্রুয়ারি কোর্টে তাদের বিয়ে রেজিস্ট্রি করার সিদ্ধান্ত হয়েছে।
অনশনকারী মেয়েটি সাংবাদিকদের বলেন, ২০০৮ সাল থেকে আত্মীয়তার সুবাদে শুভ্র চন্দ্র দাসের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পড়াশোনার শুরু থেকে রংপুরে তার সঙ্গে আমার নিয়মিত দেখা হতো। একাধিকবার তাকে বিয়ের কথা বললেও সে রাজি হয়নি। ২০১৫ সালে আমার সঙ্গে সে যোগাযোগ বন্ধ করে দেয়। আমি আমার পরিবারের মাধ্যমে অনেক বার বিয়ের প্রস্তাব পাঠালেও তার মায়ের কারণে তা সম্ভব হয়নি। অবশেষে গত বছরের ১৮ ডিসেম্বর শুভ্র বিয়েতে রাজি হয়। কিন্তু বিয়ের জন্য মন্দিরে গিয়েও পালিয়ে যায় সে। গত কয়েক মাস আগে আবারো সে যোগাযোগ বন্ধ করে দেয়। খোঁজ নিয়ে জানতে পারি, অন্যত্র তার বিয়ে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top