সকল মেনু

সিটি নির্বাচনের আগে মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা কম: ওবায়দুল কাদের

হট নিউজ ডেস্ক:

ঢাকার দুই সিটি কর্পোরেশনে নির্বাচনের আগে মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা কম বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমি আগেই বলেছি, মন্ত্রিসভায় রদবদল রুটিন বিষয়। আর এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে সিটি কর্পোরেশন নির্বাচনের আগে আমার মনে হয় না কোন প্রকার এক্সপানশন বা রিশাফল হবে। সিটি নির্বাচনের আগে এর সম্ভবনা একেবারেই কম।

বৃহস্পতিবার সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন। মন্ত্রী বলেন, নতুন মন্ত্রীরা কাজে খারাপ করছেন বলে আমার মনে হয় না, নতুন মন্ত্রীদের কাজ করতেও সময় লাগে। আস্তে আস্তে তারা ভালো কাজ করবেন। আমিও নতুন মন্ত্রী হিসেবে একসময় কাজ করেছি, তখনকার কাজও দেখতে পারেন। তবে সিটি কর্পোরেশন নির্বাচনের আগে রদবদলের সম্ভাবনা কম।
তিনি বলেন, তারপরও আমি বলবো- প্রধানমন্ত্রী যে কোন সময় পরিবর্তন করতে পারেন। মন্ত্রীদের দায়িত্ব পুনর্বিন্যাস করতে পারেন। তবে তাড়াতাড়ি কিছু হবে এমন খবর আমার কাছে নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top