সকল মেনু

গোদাগাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার তিন

হটনিউজ ডেস্ক:

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা এলাকায় ওয়ার্ড কাউন্সিলরের বাড়িতে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই কাউন্সিলরের ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাতে গোদাগাড়ী পৌরসভা শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলামের বাড়িতে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে আজ মঙ্গলবার গোদাগাড়ী থানায় একটি মামলা করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো ওয়ার্ড কাউন্সিলর শহিদুলের ছেলে ওসমান গণি (১৬), তার বন্ধু ও একই এলাকার খন্দকার মো. ওবাইদুল হকের ছেলে রিদুয়ার আলী খন্দকার (১৬) এবং জোতগোসাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক (১৭)।

মামলা সূত্রে জানা গেছে, স্কুলছাত্রীটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় একই স্কুলের শিক্ষার্থী ওসমান গণির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ওসমান গণি ওই ছাত্রীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর ছাত্রীর ইচ্ছের বিরুদ্ধে বাড়িতেই তাকে ধর্ষণ করা হয়। এ সময় ওসমান গণির দুই বন্ধু বাইরে পাহারা দিতে থাকে। পরে ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ওসমান গণিসহ তার দুই বন্ধু পালিয়ে যায়। এদিকে ঘটনার পরে রাত ৮টার দিকে বাড়িতে ফিরে ওই শিক্ষার্থী তার বাবাসহ পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এরপর আজ মঙ্গলবার সকালে ওই ছাত্রীর বাবা থানায় গিয়ে একটি মামলা দায়ের করেন।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়। এ ছাড়া ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top