সকল মেনু

জয় পেয়েছে চট্টগ্রাম, ম্যাচ সেরা রংপুরের নাঈম

হটনিউজ ডেস্ক:

রংপুর রেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু বিপিএলে আসরের দ্বিতীয় জয় পেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রেঞ্জার্সের ১৫৭ রানের জবাবে ১০ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চ্যালেঞ্জার্সরা। হেরেও অনবদ্য ব্যাটিংয়ের সুবাদে ম্যাচ সেরা হয়েছেন নাঈম শেখ।

অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের প্রত্যাবর্তনের দিনে দাপুটে জয় তুলে নিয়েছে বন্দর নগরীর দলটি। অন্যদিকে টানা দ্বিতীয় হারের তিক্ততা রংপুর শিবিরে।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু না পেলেও রেঞ্জার্সদের রান তোলার গতি ছিলো আশাব্যাঞ্জক। মোহাম্মদ শাহজাদ, টম অ্যাবেল লুইস গ্রেগরিরা ব্যর্থ হলেও একাই চ্যালেঞ্জার্স বোলারদের শাসন করেন নাঈম। ৭৮ রানের ইনিংসে ছয়টি চার ও তিনটি ছক্কা হাঁকান এই তরুণ টাইগার।

নাঈমের আউটের পর স্লগ-ওভারে রান তুলতে পারেনি রংপুর। ফলে ১৮০ উঁকি দেয়া স্কোর থেমে যায় ১৫৭ রানে। লক্ষ্য নেমে পেছনে তাকাতে হয়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। চাদউইক ওয়াল্টন ও আবিস্কা ফার্নান্দোর ৬৮ রানের জুটিতে দারুণ শুরু।

ওয়াল্টন ৫০ ও আবিস্কা ৩৭ রান করে বিদায় নেন। বাকি কাজটুকু করেন ইমরুল কায়েস। মাহমুদুল্লাহ-নাসির বেশিক্ষণ টিকতে না পারলেও ৪৪ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন ইমরুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top