সকল মেনু

খালেদা জিয়ার জামিন শুনানি আজ, আদালতে নিরাপত্তা জোরদার

হটনিউজ ডেস্ক:

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার জামিন প্রশ্নে আপিল বিভাগের আদেশ দেয়া হবে আজ বৃহস্পতিবার। কারাবন্দী বেগম খালেদা জিয়ার ভাগ্যে কী ঘটছে তা নিয়ে বিএনপির নেতা-কর্মীসহ উৎসুক মানুষের দৃষ্টি আজ উচ্চ আদালতের দিকে। আদেশকে ঘিরে সুপ্রিম কোর্ট এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইনজীবী সাংবাদিক ছাড়া কাউকে আদালতে ঢুকতে দেওয়া হচ্ছে না।

মামলাটি আপিল বিভাগের আজকের কার্যতালিকায় ৭ নম্বরে শুনানির জন্য রাখা হয়েছে। বেগম জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট ও আশপাশের এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রায় দুই বছর ধরে কারাগারে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। ৭৪ বছর-ঊর্ধ্ব বেগম জিয়া শারীরিক অসুস্থতা নিয়ে এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যাবিন ব্লকে চিকিৎসাধীন।

খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক ডা. জিলান মিয়া সরকার গতকাল সন্ধ্যায় বলেন, আমরা সর্বশেষ মঙ্গলবার বেগম জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে এসেছি। তিনি আগের চেয়ে এখন অনেক ভালো। তবে তার হাতে, পায়ের জয়েন্টে ব্যথা রয়েছে। ডায়াবেটিস এখন গড়ে ১১। দাঁতের সমস্যা আর নেই। এগুলো আমরা লিখে দিয়ে এসেছি। এখন সর্বোচ্চ আদালতকে রিপোর্ট দেওয়া-না দেওয়ার দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top