সকল মেনু

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৪

হটনিউজ ডেস্ক:

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ফলসটিয়ায় একটি যাত্রীবাহি বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার ঘিওর উপজেলার পুখুরিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয়া জানা যায়নি।

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী সাউথ লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে খুলনা থেকে ছেড়ে আসা মাছ বোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক ও বাসের এক যাত্রী নিহত হন। নিহতদের পরিচয় জানা যায়নি।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আলাউদ্দিন জানান, নিহতদের একজন ট্রাক ড্রাইভার মো. সাইফুল্লাহ, তার বাড়ি সাতক্ষীরা জেলায়। নিহত অপর বাসযাত্রীর পরিচয় পাওয়া যায়নি।
খবর পেয়ে আহতদের উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। গুরুতর আহত কয়েকজনকে সেখান থেকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top