সকল মেনু

‘দায়িত্বে থাকায় ক্যাসিনো ব্যবসার জন্য গায়ে দাগ লাগলে লাগুক’

হটনিউজ ডেস্ক:

ক্লাবের দায়িত্বে থাকায় ক্যাসিনো ব্যবসার জন্য গায়ে দাগ লাগলে লাগুক বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। বৃহস্পতিবার রাজধানীতে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে চলমান দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে বিভিন্ন ক্লাবে অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ পর্যন্ত ঢাকা দক্ষিণ যুবলীগের নেতা খালেদ ভূঁইয়া, জিকে শামীমসহ বেশ কয়েকজন নেতাকে ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকায় গ্রেফতার করা হয়েছে। তারা বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছেন।
এদিকে, রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেননের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র সচিবসহ সংশ্লিষ্টদর উকিল (লিগ্যাল) নোটিশ পাঠানো হয়েছে।

একই সঙ্গে ক্যাসিনো নিয়ে ‘অসাংবিধানিক বক্তব্য’ দেয়ার অভিযোগে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হককে এ নোটিশ পাঠানো হয়।

বুধবার রেজিস্ট্রিযোগে এ নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ড. ইউনুছ আলী আকন্দ। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এ নোটিশের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে হাইকোর্টে রিট আবেদন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top