সকল মেনু

ট্রাম্পের ব্যক্তিগত সহকারীর পদত্যাগ

হটনিউজ ডেস্ক:

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অধীন কোনো কর্মকর্তাই বেশিদিন টিকতে পারছেন না হোয়াইট হাউসে। স্বেচ্ছায় বা ব্যর্থতার দায়ে কয়েক মাস পরপরই পদত্যাগ করছেন।
এবার পদত্যাগ করলেন তার ব্যক্তিগত সহকারী মেডেলিন ওয়েস্টারহাউট। বৃহস্পতিবার ট্রাম্পের পারিবারিক তথ্য ফাঁসের দায় মাথায় নিয়ে পদ ছাড়লেন মেডেলিন। এএফপি।

২০১৭ থেকে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ শুরু করেন মেডিলিন। তিনি ওভাল অফিসের অপারেশন্স বিভাগের পরিচালকও ছিলেন। এদিকে নিউজার্সিতে এক ডিনারে ‘অব-দ্য-রেকর্ড’ তথ্য দেন মেডেলিন।

তবে এটা পুরোপুরি স্পষ্ট নয় যে মেডেলিন ট্রাম্পের পরিবারের বিষয়ে ঠিক কী কী তথ্য দিয়েছেন। হোয়াইট হাউসের পক্ষ থেকেও তার পদত্যাগের বিষয়ে কিছু বলা হয়নি।

পলিটিকোকে নাম প্রকাশ না করার শর্তে এক সূত্র জানায়, সাম্প্রতিক মাসগুলোতে হোয়াইট হাউসে আরও বড় ধরনের দায়িত্ব নেয়ার চেষ্টা করেছিলেন মেডেলিন। এর মধ্যে ছিল আন্তর্জাতিক পরিমণ্ডলে ভ্রমণ সংক্রান্ত দায়িত্ব। অফিসের অভ্যন্তরে এ ধরনের ক্ষমতা প্রাপ্তির চেষ্টা কয়েকজন কর্মকর্তার বিরক্তির কারণ হয়ে ওঠে। এরা মূলত তাকে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী হিসেবেই সবচেয়ে যোগ্য বলে মনে করতেন।

মেডেলিন ২০১৭ থেকে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী হিসেবে বছরে ৯৫ হাজার ডলার বেতন পেতেন। দুই বছর বাদে পদোন্নতি পেয়ে ওভাল অফিসের পরিচালক হিসেবে ১ লাখ ৪৫ হাজার ডলার বেতন হয় তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top