সকল মেনু

শাহনাজ সুমি এখন সিনেমার ‘নায়িকা’

হটনিউজ ডেস্ক:

দুই বছর আগে আন্তর্জাতিক নারী দিবস নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। সেই বিজ্ঞাপনের মেয়েটা। মনে আছে কার কথা বলছি? নারী দিবস উপলক্ষে জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনের মাধ্যমে সারা দেশে ছড়িয়ে পড়ে সুমির কান্না।

পুরো নাম শাহনাজ সুমি। লম্বা চুল ছোট করতে এক তরুণী পার্লারে যান। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট। বিউটিশিয়ান বিস্ময় প্রকাশ করেন। এত ছোট চুল কেউ করে? শেষে মেয়েটি বলেন, এমনভাবে ছোট করুন, যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে। এই সংলাপটিই মানুষের মনে গভীর প্রভাব ফেলে।

জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন শাহনাজ সুমি। সেই সুমি এখন সিনেমার নায়িকা।

‘স্বপ্নজাল’র পর নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। গতকাল থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে।

সিনেমাটিতে কাজ করছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে।

জানা গেছে এই সিনেমা দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করলেন সুমি। পরিচালক বিষয়টি নিয়ে মুখ না খুললেও বিভিন্ন সূত্রে নিশ্চিত হওয়া গেছে বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য শাহনাজ সুমি চাঁদপুরে অবস্থান করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top