সকল মেনু

এবার মেলানিয়ার যে ছবি ভাইরাল

হটনিউজ ডেস্ক:

ফ্রান্সে চলছে জি-৭ সামিট। সেখানে বিশ্বের তাবড় নেতারা জড়ো হলেও ভাইরাল হয়েছেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

এই ধরনের সামিটে ফ্যামিলি ফটো তোলার একটা রীতি রয়েছে। সব নেতাদের একসঙ্গে দেখা যায় ছবিতে।
সামিটের প্রকাশিত ছবিগুলোর মধ্যে একটি ছবিতে যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডুকে খুব কাছাকাছি দেখা যাচ্ছে। মেলানিয়ার পরনে লাল গাউন। পাশেই দাঁড়িয়ে স্বামী ডোনাল্ড ট্রাম্প। অনেকেই সেটিকে বলছেন, জাস্টিন ট্রুডুকে চুমু দিতে যাচ্ছেন মেলানিয়া। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

ইতোমধ্যেই সেই ছবি নিয়ে রসিয়ে ব্যাখ্যা দিতে শুরু করেছেন নেটিজেনরা। কেউ কেউ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। ছবিতে ট্রাম্পের এক্সপ্রেশন দেখেও মজা করছেন অনেকে। তার কী ব্যাপারটা ঠিক পছন্দ হয়নি? সেই প্রশ্নই ঘোরাফেরা করছে। ইতোমধ্যেই ট্যুইটারে হ্যাশট্যাগ #MelaniaLovesTrudeau ট্রেন্ডিং হয়ে গেছে।

বিভিন্ন ছবি দিয়ে সংবাদমাধ্যমগুলো থেকে মনে করা হচ্ছে, ফ্রান্সের ওই সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প তার স্ত্রীর হাত ধরে থাকার চেষ্টা করলেও মেলানিয়া ট্রাম্প অন্য নেতাদের সঙ্গে মজা করছেন। বিষয়টি নিয়ে ট্রাম্প নাকি বেশ হতাশ, এমনটাও কানাঘুষো শোনা যাচ্ছে। এর আগেও মেলানিয়া ও ডোনাল্ড ট্রাম্পের আনেক ছবি ভাইরাল হয়েছে, যেগুলো দেখে অনেকেই তাদের দাম্পত্য নিয়ে প্রশ্ন তুলেছেন।

সূত্র: দ্য গার্ডিয়ান

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top