সকল মেনু

সালথায় আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রোববার সকাল ১১ টায় উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের হামিদের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রুপা বেগম, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আলীমুজ্জামান, সাহাদৎ হোসেন, বাচ্চু মাতুব্বার, আঃ কাদের, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু প্রমুখ।

উক্ত প্রস্তুতি সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনায় সালথা উপজেলার প্রতিটি ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top