সকল মেনু

জাদুশিল্পী লিটনের বাসায় এসি বিস্ফোরণ, দগ্ধ ৪

হটনিউজ ডেস্ক:
রাজধানীর কাঁঠালবাগান এলাকায় অবস্থিত জাদুশিল্পী মনিরুজ্জামান লিটনের বাসায় এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হয়েছে একই পরিবারের চারজন। তাঁদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে এ বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন মনিরুজ্জামান লিটন (৩৮), তাঁর স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)।

প্রতিবেশীরা জানায়, লিটন একজন জাদুশিল্পী। বক্স-কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় থাকে পরিবারটি। আজ সোমবার ভোরে হঠাৎ করে ওই বাসার ভেতর একটি শব্দ হয়। পরে তাঁদের ঘর থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এ সময় ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাঁদেরকে উদ্ধার করে দ্রুত ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিস সূত্র জানায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে যান। কিন্তু ঘটনাস্থলে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তার আগেই দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় প্রতিবেশীরা। এসি বিস্ফোরণের আগুনে তাঁরা দগ্ধ হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, ‘কাঁঠালবাগান থেকে আসা নারী ও শিশুসহ চারজন দগ্ধকে ভর্তি করা হয়েছে বার্ন ইউনিটে। এর মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫, লাইবার ১৭ ও লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top