সকল মেনু

চাচার বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

হটনিউজ ডেস্ক:
নাটোরের সিংড়ায় রেশমি খাতুন নামে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার আপন চাচার বিরুদ্ধে। রবিবার বেলা দুইটার দিকে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় চাচা শাহাদৎ হোসেনকে (৩০) আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী।

কলেজছাত্রী রেশমি খাতুন স্থানীয় বামিহাল অর্নাস কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।
পুলিশ ও এলাকাবাসীরা জানায়, উপজেলার পাকুরিয়া গ্রামে রেশমি খাতুনের দাদা মারা যায়। বাড়ির সবাই তার জানাজায় যায়। এ সময় রেশমি খাতুন বাড়িতে একাই ছিল। এই সুযোগে আপন চাচা শাহাদৎ হোসেন ভাতিজি রেশমি খাতুনকে ধর্ষণ করে ঘরের রেলিং ওপর শ্বাসরোধ করে হত্যা করে। পরে এলাকাবাসী চাচা শাহাদৎ হোসেনকে আটক করে পুলিশ খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। আটক শাহাদৎ হোসেন মসলেম উদ্দিনের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, রেশমি খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে তদন্ত করে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top