সকল মেনু

পাকিস্তান কাশ্মীর নিয়ে ছলনা করেছে: মোদি

হটনিউজ ডেস্ক:
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিল্লিতে কারগিল দিবসের অনুষ্ঠানে উপস্থিত হয়ে বললেন, কারগিল আমার কাছে তীর্থ ক্ষেত্রের মতো। এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এদিনের অনুষ্ঠানে মোদি আরও বলেন, কারগিলে ভারতের শক্তি দেখেছে ভারত। পাকিস্তান বরাবর কাশ্মীর নিয়ে ছলনার আশ্রয় নিয়েছে। ১৯৯৯-এর লড়াইয়ে পাকিস্তানের ছলনার জবাব দিয়েছে ভারত।

নরেন্দ্র মোদি আরও বলেন, যুদ্ধের সময় কারগিলে আমি ছিলাম। কারগিল আমার কাছে তীর্থের মতো। একই সঙ্গে তিনি বলেন, সেনাবাহিনীর জন্য ওয়ান ব়্যাঙ্ক ওয়ান পেনশন চালু করেছে তার সরকার। মোদি বলেন, সন্ত্রাসবাদের প্রকোপ বাড়ছে। তবে দেশের নিরাপত্তার সঙ্গে আপোস করবে না সরকার। আগামীদিনে সেনাবাহিনী আরও আধুনিক অস্ত্র পাবে।
কারগিল বিজয় দিবস উপলক্ষে এদিন দিল্লির ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে সেনাদের বীরগাথা অভিনয় করে দেখান সেনাবাহিনীর সদস্যরাই। সবার সঙ্গে বসে সেনাবাহিনীর বীরত্বের ওপর একটি ছবি দেখেন প্রধানমন্ত্রী ও উপস্থিত অন্যান্য অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top