সকল মেনু

পুঠিয়ায় চিকিৎসা অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ

হটনিউজ ডেস্ক:
রাজশাহীর পুঠিয়ায় চিকিৎসা অবহেলায় তিশা খাতুন (৩) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

মৃত তিশা খাতুন উপজেলার পৌর এলাকার পালোপাড়া গ্রামের মানিকের মেয়ে।
ভুক্তভোগী পরিবারের দাবি, সামান্য জ্বর নিয়ে শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকের নির্দেশনায় দায়িত্বরত একজন নার্স শিশুটিকে একটি ইঞ্জেকশন দেন। কিন্তু ইঞ্জেকশনটি দেওয়ার কয়েক মিনিটের মধ্যেই শিশুটির শরীরে প্রচণ্ড খিচুনি ওঠে। এক পর্যায়ে শিশুর শরীর নিস্তেজ হয়ে সেখানেই মারা যায়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, শিশু মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রোগীর স্বজনরা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গে মারমুখী আচরণ শুরু করেন। পরে খবর পেয়ে তিনি নিজেই ফোর্স নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে যান। পুলিশ যাওয়ার পর পরিস্থিতি শান্ত হয়। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও (রিপোর্ট লেখা পর্যন্ত) শিশু মৃত্যুর ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top