সকল মেনু

শাকিবের নতুন তিন নায়িকা

হটনিউজ ডেস্ক:
ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হাতে অভিষিক্ত হয়েছেন অনেকেই। জানা গেল নতুন খবর। আরও তিনজন নায়িকা নিয়ে আসছেন শাকিব খান। কিছু দিন আগে তার ঘোষিত সিনেমাগুলোর মাধ্যমেই নতুন তিন মুখকে পরিচয় করিয়ে দেবেন শাকিব।

শাকিব খান বলেন, এখন আমার হাতে নতুন ৫টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে দুটি সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন বুবলী। এটা চূড়ান্ত। বাকি তিনটি সিনেমায় নতুন তিনজন নায়িকা থাকবেন। নতুনদের বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট কিছু বলছি না, তবে আয়োজন করেই সকলকে জানাবো।

শাকিব বলেন, একদম নতুন কোনো আর্টিস্ট নেবো না। যারা ইতোমধ্যে কাজ করেছে, তাদের মধ্যে থেকেই আমি নির্বাচন করবো। মেধার বিষয় তো রয়েছেই। সেটা অবশ্যই গুরুত্ব সহকারে বিবেচনা করবো।

শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’। গত ঈদে এই দুটি সিনেমা মুক্তি পায়। পাসওয়ার্ডের বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠায় ছবিটি দ্বিতীয়বার সেন্সরে যায়। তবে ছবি দুটি ভালো ব্যবসা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top