সকল মেনু

গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী ডা. ইউনুস আলী বিজয়ী

গাইবান্ধা প্রতিনিধি:  একাদশ জাতীয় সংসদ স্থগিত গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে মহাজোট মনোনীত আওয়ামী লীগ প্রার্থী ডা. ইউনুস আলী সরকার ১ লাখ ২১ হাজার ১৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিলারা খন্দকার ভোট পেয়েছেন ২৪ হাজার ৩৮৫টি। ঘোষিত পুন: তফসিল অনুযায়ী আজ রবিবার কড়া নিরাপত্তার মধ্যে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মহাজোটভুক্ত আওয়ামী লীগ প্রার্থী ডা. ইউনুস আলী সরকার (নৌকা) প্রতীকে নির্বাচনে অংশ নেন। অন্যরা প্রতিদ্বন্দ্বীরা হলেন জাপা (এ) প্রার্থী দিলারা খন্দকার (লাঙ্গল) ও জাসদ প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি (মশাল), ন্যাশনাল পিপলস পার্টির মিজানুর রহমান তিতু (আম) এবং স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. জাহিদ (সিংহ)।

আওয়ামী লীগ প্রার্থী ডা. ইউনুস আলী সরকার তার নিজ ভোট কেন্দ্র ভাতগ্রাম স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে সকাল ৮টায় ভোট প্রদান করেন। এছাড়া জাতীয় পার্টির প্রার্থী দিলারা খন্দকার পলাশবাড়ি টাউন হল মহিলা ভোট কেন্দ্রে এবং জাসদ প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন।

গাইবান্ধার সহকারি রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন, রোববার শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ওই দুই উপজেলার ১৩২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এতে ২,৫০০ পুলিশ, বিজিবি ২০ প্লাটুন, র‌্যাব ২০ প্লাটুন ও ১ হাজার ৫৮৪ জন আনসার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top