সকল মেনু

দামুড়হুদার হাউলী ও মদনা-পারকৃঞ্চপুর ইউনিয়নের নির্বাচন স্থগিত

১১নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ মে : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ও পারকৃঞ্চপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ৯০ দিনের জন্য স্থগিত করেছে হাইকোর্ট।

জানা যায়, নির্বাচন কমিশনের পক্ষ থেকে আগামী ২৮ মে ২০১৬ তারিখে অনুষ্ঠিতব্য উল্লেখিত হাউলী ও মদনা-পারকৃঞ্চপুর ইউনিয়ন পরিষদ দুটির নির্বাচন অনুষ্ঠানের জন্য সার্বিক প্রস্তুতি-আয়োজন সম্পন্ন ও চূড়ান্ত করা হয়। একই সঙ্গে তুঙ্গে চলছিল চূড়ান্ত প্রতিদ্বন্দ্বি সব চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীদের শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা অভিযান।

এ অবস্থায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সংশ্লিষ্ট ইউনিয়ন দুটি রিটার্নিং অফিসার তথা দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহার কাছে পৌঁছায় বাংলাদেশ হাইকোর্টের নির্বচন সংক্রান্ত স্থগিত আদেশ।

বিষয়টি জানাজানি হলে ইউনিয়ন দুটির সর্বত্র নির্বাচনী সব কার্যক্রম ও প্রার্থীদের প্রচার-প্রচারণা থেমে যায়।

দামুড়হুদার ইউএনও ফরিদুর রহমান উল্লেখিত ইউনিয়ন দুটিতে হাইকোর্টের আদেশে নির্বাচন স্থগিতের সত্যতা স্বীকার করেছেন।

উল্লেখ্য, হাউলী ইউনিয়নের জয়রামপুর শেখপাড়া গ্রামের খোদাবক্সর ছেলে ইউনুছ আলী ইউনিয়ন বিভাজন এবং মদনা-পারকৃঞ্চপুর ইউনিয়নের জিরাট গ্রামের আব্দুর রহমানের ছেলে শহিদুল ইসলাম ওয়ার্ড বিভাজন সংক্রান্ত হাইকোর্টে দুইটি রিট পিটিশন মামলা শুনানি শেষে বিজ্ঞ বিচারক গত ১৬ মে উল্লেখিত স্থগিত আদেশ দেন।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top