সকল মেনু

দুর্গাপুরে আন্তর্জাতিক নারী দিবস-২০১৬ পালিত

e5d9c21d-fc2b-4ae1-b0d4-76f052d270abদুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে কারিতাস, দুস্থ স্বাস্থ্য কেন্দ্রের ইউবিআর, ফুড সিকিউরিটি,স্কোপ প্রকল্প, ্ওয়াই ডাব্লিউ সি এ, সারা, পারি, ওয়াই এম সি এ, ব্র্যাক ও হ্যাবিটেড ফর হিউমেনিটি এর সহায়তায় বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস/১৬ উদযাপন করা হয় মঙ্গলবার।

সকাল ১১টায় সরকারী বে-সরকারী বিভিন্ন দপ্তর ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে এক মানববন্ধন ও বর্নাঢ্য র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্তরে ‘‘অধিকার, মর্যাদায়-নারী-পুরুষ সমানে সমান” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারঃ) মোহাম্মদ মোকলেছুর রহমান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহ্াজ্ব আলাউদ্দিন আল আজাদ, প্রেসক্লাব সভাপতি মোহন মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদা ইয়াসমীন নীলা, ওয়াইডব্লিউসিএ সাধারন সম্পাদিকা লুদিয়া রুমা সাংমা,্র নারী উন্নয়ন ফোরাম এর সহ সভাপতি কাউন্সিলর বানী তালুকদার, এনজিও সমন্বয় পরিষদ এর সভাপতি পঙ্কজ মারাক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সৈয়দ নজরুল ইসলাম, ডিএসকের প্রকল্প ব্যাবস্থাপক আঃ রব পাটোয়ারী, উপজেলা সুজন এর সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top