সকল মেনু

ইজি বাইক চালকের ১ বছরের কারাদন্ড

index যশোর প্রতিনিধি: ছাত্রীকে কয়েকদফা নোংরা কথাবার্তা বলার অভিযোগে আটক ইজি বাইক চালক আব্দুল আউয়ালকে (৩৫) এক বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে আটকের পর পুলিশ আউয়ালকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল হাসানের সামনে হাজির করে। এরপর তিনি ভ্রাম্যমাণ আদালত গঠন করে তাকে এই দন্ডাদেশ দেন। আটক আউয়াল যশোর উপশহরের এফ ব্লকের গোলাম মোহাম্মদের ছেলে। পুলিশ জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে আউয়ালকে আটক করা হয়।

যশোর কোতয়ালী থানার ওসি (তদন্ত) শেখ গণি মিয়া জানান, ঝিনাইদহ থেকে একটি মেয়ে যশোরে আসছিলেন। বাস থেকে নেমে তিনি আউয়ালের ইজি বাইকে বেনাপোল বাসস্ট্যান্ডে যাওয়ার জন্যে ভাড়া ঠিক করছিলেন। ওইসময় আব্দুল আউয়াল তার কানের কাছে গিয়ে কয়েকদফা নোংরা কথাবার্তা বলেন বলে অভিযোগ ওই ছাত্রীর। ইজি বাইক চালক নোংরা কথাবার্তার একপর্যায়ে মেয়েটি চিৎকার দিলে স্থানীয়রা সেখানে জড়ো হয় এবং বিষয়টি জেনে পুলিশে খবর দেয়।

এরপর এসআই জাফর আহমেদ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। ওসি শেখ গণি মিয়া জানান, আউয়ালকে বিকেল চারটার দিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে যাওয়া হয়। আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়। আটক আউয়াল জানান, তিনি ওই মেয়েটিকে কিছুই বলেননি। অন্য অটোরিকশাচালকরা বলেছে। মেয়েটি ঢাকার বাসিন্দা। তিনি ভারতের শান্তিনিকেতন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। বুধবার সকালে তিনি খালাবাড়ি ঝিনাইদহ থেকে যশোরে আসেন। বেনাপোল দিয়ে তার আজ কলকাতা যাওয়ার কথা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top