সকল মেনু

নোবিপ্রবিতে ভর্তির আবেদনের সময় বাড়ানো হলো

নোবিপ্রবিতে ভর্তির আবেদনের সময় বাড়ানো হলো
নোবিপ্রবিতে ভর্তির আবেদনের সময় বাড়ানো হলো

নোয়াখালী, ২৬ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির আবেদন ও পরীক্ষার নতুন সময়সূচী নির্ধারণ করা হয়েছে। নতুন সময়সূচী অনুযায়ী ২৮ নভেম্বর ২০১৫ (রাত ১২:০০টা) পর্যন্ত ভর্তিচ্ছুগণ আবেদন করতে পারবেন এবং ভর্তি পরীক্ষা ১৮ ও ১৯ ডিসেম্বর ২০১৫ অনুষ্ঠিত হবে। টেলিটক মোবাইল ফোনের মাধ্যমে আবেদন করা যাবে।
ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী:
‘সি’ গ্রুপ : ১৮ ডিসেম্বর ২০১৫, সকাল ১০.৩০ টা দুপুর ১১.৩০ টা পর্যন্ত।
‘ডি’ গ্রুপ : ১৮ ডিসেম্বর ২০১৫, বিকেল ৩.০০ টা থেকে ৪.০০ টা পর্যন্ত।
‘এ’ গ্রুপ : ১৯ ডিসেম্বর ২০১৫, সকাল ১০.৩০ টা থেকে দুপুর ১২.০০ টা পর্যন্ত।
‘বি’ গ্রুপ : ১৯ ডিসেম্বর ২০১৫, বিকেল ৩.০০ টা থেকে বিকেল ৪.৩০ টা পর্যন্ত।
বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nstu.edu.bd) এবং মোবাইল ০১৭৮৮৩০৫৮১১ ও ০১৭৬৫৫৯২৬৫৪ নম্বরে যোগাযোগ করা যাবে।
উল্লেখ্য, ফ্যাকাল্টি অনুযায়ী অত্র বিশ্ববিদ্যালয়ের বিভাগসমূহ নিম্নরূপ:
ফ্যাকাল্টি অব সায়েন্স: ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগ, ফার্মেসী বিভাগ, মাইক্রোবায়োলজী বিভাগ, এপ্লায়েড ম্যাথমেটিক্স বিভাগ, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগ, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানজমেন্ট বিভাগ, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, এগ্রিকালচার বিভাগ ও স্ট্যাটিসটিক্স বিভাগ।
ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি: কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ।
ফ্যাকাল্টি অব সোশাল সায়েন্স এন্ড বিজনেস স্টাডিজ: ইংরেজী বিভাগ, বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগ, ইকোনোমিক্স বিভাগ ও বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগ।
ইনস্টিটিউটসমূহ: ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সেস (আইআইএস) এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top