সকল মেনু

ভোট বর্জন খালেদার ইস্যু সৃষ্টির অপচেষ্টা

indexনিজস্ব প্রতিবেদক :  তিন সিটি করপোরেশন নির্বাচন বর্জনে বিএনপির ঘোষণা জনগণের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
নির্বাচন বয়কট করবেন, প্রত্যাখ্যান করবেন এটা খালেদা জিয়ার পূর্বপরিকল্পিত বলে অভিযোগ করেন হানিফ। তিনি বলেন, একটি ইস্যু তৈরির জন্যই তিনি এ কাজ করেছেন।

তারা যে অভিযোগ করছে, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। ভোট শান্তিপূর্ণভাবে চলছে উল্লেখ করে হানিফ ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটির শান্তিপূর্ণভাবেই ভোট দিয়ে যাওয়ার আহবান জানান।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বেলা সোয়া একটার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে একে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন হানিফ।

এর আগে বেলা সোয়া বারটার দিকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ভোট বর্জনের এ ঘোষণা দেন মওদুদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top